কপালের আকার বলে দেবে কি আছে আপনার ভাগ্য-

 আপনি যদি আপনার কপাল দেখে ভাগ্য গণনা করতে চান তাহলে নিচের আর্টিকেল টি আপনার জন্য । আপনি যদি নিচের আর্টিকেল টি  মনোযোগ সহকারে পড়ুন তাহলে  আপনার ভাগ্য সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন । তাহলে চলুন আর দেরি না করে  শুরু করা যাক কপালের আকার দেখে ভাগ্য গণনার বিষয়গুলো ।



নিচে আমরা বিভিন্ন ধরনের কপালে  আকার সম্পর্কে আলোচনা করব । তাই এগুলো জানার জন্য আপনি অবশ্যই আমাদের সাথেই থাকবেন ।
আরো পরুন ঃ ৫০ টি দাম্পত্য টিপস

পেজ সূচিপত্র ঃ কপালের আকার বলে দেবে  কি আছে আপনার ভাগ্য-

আপনি নিজেই আপনার কপাল আঙ্গুল দিয়ে মাপুন , চার আঙ্গুলের থেকেও চওড়া কপাল , তবে বলতেই হচ্ছে আপনার ভাগ্যও কিন্তু বেশ চওড়া । বিশেষজ্ঞদের মতে এই চওড়া কপাল ধারি নারী অথবা পুরুষ বুদ্ধিধারী মানবের পথিক হন । নিশ্চয়ই আপনি জানতে পেরেছেন যে চোওড়া কপাল থাকলে আপনি অনেক ভাগ্য বান  । তাদের বুদ্ধিমত্তা বাকিদের কাছে ঈশ্বর নিয়া । মেয়েরা অনেকেই বড় কপাল

 ডেকে রাখেন তাদের ক্যাশের আবরণ । তাদের জন্য অবশ্যই বলতে হয় আপনাদের এমন কিছু সদাত প্রতিভা আছে যা বাকিদের নেই । তাই কপাল ডেকে না রেখে আত্মবিশ্বাসে প্রত্যয় দিন । কেমন মানুষ হন এই চওড়া কপাল ওয়ালা মানুষরা? প্রেম পেতে ভীষণ পছন্দ করেন এরা । সবসময়ই প্রিয়জন যারা পরিবেশিত থাকার এদের স্বভাব । এনাদের পছন্দ করেন সবাই ।
আপনি যদি সুজা কপালের মানুষ হয়ে থাকেন তাহলে নিচের এই তথ্যগুলো আপনার অনেক কাজে দিবে । খানিকটা স্টেট ড্রাইভের মত একেবারে সোজা । এমন কপাল যাদের আছে তাদের কপালের মতোই সোজা কথার মানুষ । তাদের চরিত্র প্রকৃতি অধম্মণীয় । এরা নিজের কথায় অবিচল । তবে এরা অবশ্যই খোলামেলা মনের মানুষ ।

আপনি যদি সরু কপালের মানুষ হয়ে থাকেন তাহলে নিচের আর্টিকেলটিমনোযোগ সহকারে পরুন । সরু কপালের মানুষ একটু বেশি আবেগপ্রবণ হন । মনের কথা দিয়েও জীবন চলে মাথা দিয়ে কাজ খুবই কম করেন এরা । খুব বেশি ভিড়ে এই মানুষগুলো থাকতে একেবারেই পছন্দ করেন না ।

এখন আপনি জানতে পারবেন যে চাঁদের মত কপাল থাকলে আপনার ভাগ্যে কি আছে ।অর্ধ চন্দ্র আকৃত অর্থাৎ একটু বাঁকা নো । মনের কথায় চলেন ঠিক ওই তবে পরিস্থিতির সামনে সামাল দিতে এরা বেসপটু । আর অবশ্যই বলতে হয় এই মানুষগুলো ভীষণ স্মার্ট । সুখী থাকতে চাইলেও এরা আর নৈতিক ভাবনা এদের বাকিদের থেকে কিছুটা পিচিয়ে রাখে ।

পর্বতাকৃতি কপাল হলে আপনার ভাগ্য কেমন তা আজকে রাতে গেলে আমরা আলোচনা করব ।পাহাড়ের মত দেখতে কপাল এমন কপাল থাকলে আপনি অবশ্যই লাকি । এই কপালের মানুষ খুব  নম্র বিনয়ী হয় । এই ধরনের মানুষের সব থেকে ইতিবাচক দিক এরা  আত্মত্যাগী । 
তথ্যবহুল আর্টিকেলটিতে আপনি যদি সময় দিয়ে থাকেন তাহলে আপনাকে অনেক অনেক ধন্যবাদ । আমরা কপালের আকার বলে দিবে কি আছে আপনার ভাগ্য এর কয়েকটা বিষয় আলোচনা করলাম । আপনি যদি শুরু থেকে শেষ পর্যন্ত এই আর্টিকেলটি পড়ে থাকেন নিশ্চয়ই এর বিষয় সম্পর্কে বুঝতে পেরেছেন । নিয়মিত এরকম আরো আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকবেন নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url