জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম - জিপি ৫০০ মিনিট অফার

আপনারা কি জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম, জিপি মিনিট কেনার নিয়ম বা জিপি ৫০০ মিনিট অফার ও জিপি রিচার্জ মিনিট অফার ২০২৩ সম্পর্কে জানতে চান? তাহলে আমাদের আজকের এই পোস্টটি আপনাদের জন্য। আজকে আমরা আলোচনা করব জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম, ৯৯ টাকায় ৩০০ মিনিট, জিপি মিনিট অফার এবং জিপি ৫০০ মিনিট অফার সম্পর্কে।

তাহলে চলুন দেরি না করে জেনে নেই, জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম, জিপি 200 মিনিট অফার 30 দিন এবং জিপি ৫০০ মিনিট অফার সম্পর্কে।

সূচিপত্রঃ জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম - জিপি ৫০০ মিনিট অফার

জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম| জিপি মিনিট কেনার নিয়ম

আপনারা কি জিপি মিনিট কেনার নিয়ম সাথে জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম সম্পর্কে জানতে চান? তাহলে একদম ঠিক জায়গাতেই আসছেন। কেননা আজকের পোস্টটি আমরা জিপি মিনিট কেনার নিয়ম গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং এর পাশাপাশি কত টাকাতে কত মিনিট পাওয়া যায় সে বিষয়েও জানব। যেন সবাই খুব সহজেই জিপি মিনিট কেনার নিয়ম এবং জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম জেনে প্রিয়জনদের সাথে কথা বলতে পারে নিশ্চিন্তে। তাহলে চলুন দেখে আসি জিপি ৩০০ মিনিট কেনার উপায় এবং জিপি ৫০০ অফার এগুলো বিষয়ে।

আরো পড়ুনঃ পাহাড়পুর কোন জেলায় অবস্থিত - পাহাড়পুর কোন নদীর তীরে অবস্থিত

আমরা যদি জিপি মিনিট কেনার নিয়ম কিনি তাহলে অবশ্যই আমাদের জিপি মিনিট অফার চেক করে দেখতে হয়। এছাড়া আমরা জানতে পারবো না যে আমাদের অবশিষ্ট জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম অনুযায়ী কেনার পর আমাদের অবশিষ্ট আর কত মিনিট এবং ৩০০ মিনিট শেষ হওয়ার তারিখ এবং সময়। সেজন্য সকল জিপি গ্রাহকে জিপি মিনিট অফার চেক করার কোড জানতে হবে। আপনার মোবাইল থেকে একটা কোড ব্যবহার করে ডায়াল করলে খুব সহজেই আপনি চেক করতে পারবেন জিপি মিনিট প্যাকেজ। সেজন্য যা করতে হবে তা নিচে রেখে দেয়া হল।

  • সর্বপ্রথমে আপনাদের মোবাইল ফোন থেকে আপনাদের ডায়াল অপশন ক্লিক করতে হবে
  • মিনিট কোড লেখে সেখানে ডায়াল করতে হবে
  • করা হলে আপনাকে পরবর্তী একটা মেসেজ দিবে
  • সেই মেসেজের মাধ্যমে আপনি মিনিট সম্পর্কিত সকল তথ্য জানতে পারবেন
  • *১২১*১*২# হচ্ছে আপনার মিনিট অফার চেক কোড
৩০০ মিনিট অফার হচ্ছে জিপির মিনিট অফার গুলোর মধ্যে সবচাইতে জনপ্রিয় মিনিট অফার। রিচার্জ করে উপভোগ করতে পারবেন এই ৩০০ মিনিট। জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম হচ্ছে এই মিনিটের কোন অ্যাক্টিভেশন কোড ব্যবহার না করেই এই মিনিট অফার কিনতে পারবেন। অতএব সাত দিনব্যাপী ৩০০ মিনিট উপভোগ করতে পারবেন মাত্র ১২৮ টাকা রিচার্জ করলেই।

জিপি ৫০০ মিনিট অফার| জিপি 200 মিনিট অফার 30 দিন

জিপি হচ্ছে বাংলাদেশের একটা সবচাইতে বড় টেলিকমেশন এবং অসংখ্য জিপি গ্রাহক রয়েছেন। প্রত্যেকদিন জিপি ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেজন্য জিপি তাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জনের ক্ষেত্রে এবং নতুন বছর উপলক্ষে নতুন নতুন অফার ছেড়েছেন। সেজন্য জিপি ৫০০ মিনিট অফার দিয়েছেন এবং এই অফারটা অ্যাক্টিভেশন করার জন্য অ্যাক্টিভেশন কোড ও দিয়ে রেখেছেন। যেন গ্রাহকরা জিপি ৫০০ মিনিট অফার নিজে নিজেই অ্যাক্টিভেশন করে গ্রহণ করতে পারে।

যে সকল গ্রাহক জিপির এক মাস ব্যাপী মিনিট অফার কিনতে চান তাদের জন্য জিপি ৫০০ মিনিট অফার চলে এসেছে। এই অফারটা নেবার জন্য আপনাকে মাত্র ৩০৭ টাকা রিচার্জ করলেই পেয়ে যাচ্ছেন। জিপি ৫০০ মিনিট অফার টি কেনার জন্য কোন অ্যাক্টিভেশন কোড ব্যবহার করা লাগবে না। এমনকি এই অফারটির মেয়াদ থাকে ৩০ দিন পর্যন্ত। যদি আপনারা রিচার্জ করতে না চেয়ে থাকেন তাহলে *১২১*৪২০৮# এই অ্যাক্টিভেশন কোডটা ব্যবহার করলে আপনি এই জিপি ৫০০ মিনিট অফার টি উপভোগ করতে পারবেন।

আরো পড়ুনঃ মাথার রগে সমস্যা - মাথার রগে ব্যাথা

আবার জিপি 200 মিনিট অফার 30 দিন উপভোগ করার জন্য ১৫৭ টাকা রিচার্জ করলেই হবে। এছাড়াও অ্যাক্টিভেশন কোডের মাধ্যমে জিপি 200 মিনিট অফার 30 দিন এর জন্য উপভোগ করতে পারবেন। জিপি 200 মিনিট অফার 30 দিন এর জন্য ডায়াল করতে হবে *১২১*৫০৭৪# এই কোডটি।

জিপি মিনিট অফার

বাংলাদেশে বর্তমানে জিপি গ্রাহকের সংখ্যা অনেক বেশি। জিপিতে যে সকল অফার দেয় সেগুলো গ্রাহকরা ব্যবহার করে সন্তুষ্ট লাভ করে। সেজন্য জিপি ব্যবহারকারীর সংখ্যা ও বেশি। আজকে পোস্টে আমরা আলোচনা করব জিপি মিনিট অফার সম্পর্কে। আজকের পোস্টে আমরা জিপি মিনিট অফার এর সকল তথ্য তুলে ধরব। আমরা এখানে নতুন বছরের অর্থাৎ ২০২৩ সালের সকল জিপি সিমের মিনিট অফার নিয়ে আলোচনা করেছি। প্রত্যেকটা টিপি মিনিট অফার এর সাথে জিপি মিনিট কেনার কোড ও দেয়া হবে। যার যে অফার টি দরকার হবে সেই সেটা কিনে নিবে।

জিপি রিচার্জ মিনিট অফার ২০২৩

জিপি রিচার্জ মিনিট অফার ২০২৩ এর বিভিন্ন ধরনের জিপি মিনিট অফার এবং জিপি রিচার্জ মিনিট অফার ২০২৩ রয়েছে। ৫ টাকা থেকে শুরু করে ৭ টাকা, ১৪ টাকা, ১৯, ২৯, ৪৮, ৫৯, ৭৪, ১০৮, ১২৪, ১২৮, ১৩২, ১৫১, ১৭৪, ২১৮, ২৪৮, ২৫৮, ৩৭৮, ৪৯৮ এবং ৭৯৯ টাকা রিচার্জে মিনিট অফার এবং ইউএসএসডি ডায়াল কোড দেয়া হয়েছে।

এখানে রিচার্জ করলেই ইন্টারনেট এবং মিনিট প্যাক এক্টিভেট হবে। এখন নির্দিষ্ট এমাউন্টটি রিচার্জ করলেই পাবেন দারুন সব ইন্টারনেট এবং মিনিট। যেকোনো ফ্লেক্সিলোডের দোকান থেকে ও জিপি এবং পাওয়ার লোডের মাধ্যমে নিম্নে বর্ণিত এমন গুলি রিচার্জ করলেই প্রিপেইড ও পোস্টপেইড গ্রাহকের নাম্বারে মিনিট ও ইন্টারনেট প্যাকগুলো একটিভেট করতে পারবেন।

৯৯ টাকায় ৩০০ মিনিট

৯৯ টাকায় ৩০০ মিনিট এই অফারটি পাবার জন্য গ্রাহকদের যোগ্য (আই -সিম, ফ্লেক্সিলোড সিম এবং বিপিও ছাড়া সব প্রিপেড) *১১১*৩০০# বা *১২১*৪*৬# নম্বরে ডায়াল করলে ৩০০ জিপি - জিপি মিনিট পাবেন গ্রাহক। ফ্রি মিনিটের মেয়াদ হবে সাত দিন এবং এই মিনিট দিন-রাত ২৪ ঘন্টা ব্যবহার করতে পারবেন।

আরো পড়ুনঃ শীতকালীন সবজির নামের তালিকা

মেয়াদ শেষ হওয়ার সময় যদি গ্রাহকের কোন অবশিষ্ট মিনিট থেকে থাকে, তাহলে সেটা বাতিল হয়ে যাবে। তবে, কোন গ্রাহক মেয়াদ শেষ হবার আগে যদি এই অফারটি পুনরায় আবার ক্রয় করে থাকেন তাহলে অবশিষ্ট মেয়াদগুলো যোগ করা হবে এবং বাড়ানো হবে। অবশিষ্ট মিনিটের ব্যালেন্স জানার জন্য *১২১*১*২# নাম্বারে গ্রাহকের ডায়াল করতে হবে।

শেষ কথাঃ জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম - জিপি ৫০০ মিনিট অফার

জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম এবং জিপি ৫০০ মিনিট অফার সম্পর্কে জানতে হলে আমাদের পুরো পোষ্টটি ভালোভাবে পড়ুন, আশা করি সবকিছু ভালোভাবে বুঝতে পারবেন। জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম এবং জিপি ৫০০ মিনিট অফার সম্পর্কে সবার আগে জানতে হলে আমাদের সাথেই থাকুন। 

আজ আর নয়, জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম এবং জিপি ৫০০ মিনিট অফার সম্পর্কে আপনার কোন কিছু জানার থাকলে আমাদের কমেন্ট বক্সে জানাতে পারেন। আশা করি আমরা আপনার উত্তরটি দিয়ে দেবো। তাহলে আমাদের আজকের এই জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম এবং জিপি ৫০০ মিনিট অফার সম্পর্কে পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে আপনার ফেসবুক ইন্সটাগ্রাম প্রোফাইলে আমাদের পোস্টটি শেয়ার করতে পারেন। ধন্যবাদ। ২৩৭৬৬

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url